Social Media

Light
Dark

শচীন-পুত্রের ভবিষ্যৎ যুবরাজের বাবার হাতে!

অর্জুন ঘরোয়া ক্রিকেটে মুম্বাইয়ের হয়ে অভিষিক্ত হন। পরে তিনি চলে যান গোয়ায়। আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়েও খেলেছেন অর্জুন। অবশ্য, ক্যারিয়ারে এখন পর্যন্ত তেমন একটা সাফল্য নেই অর্জুনের।

বাবার মত বড় ক্রিকেটার অর্জুন টেন্ডুলকার আদৌ হতে পারবেন কি না – তা নিয়ে যথেষ্ট সন্দেহের অবকাশ আছে। এই অবস্থায় তাঁর কোচ যখন খোদ যোগরাজ সিং, তখন সন্দেহের ডালপালা আরও বাড়ছে।

সাবেক ক্রিকেটার যোগরাজ সিং হলেন কিংবদন্তি যুবরাজ সিংয়ের বাবা। যদিও, যোগরাজ সিং বেশ বিতর্কিত এক চরিত্র। কিছু দিন আগেই তিনি যুবরাজের ভারতরত্ন না পাওয়ার জন্য মহেন্দ্র সিংহ ধোনির দিকে আঙুল তুলেছিলেন।

অর্জুনের ব্যাপারে তাঁর কোচের অভিমত হল, ‘কয়লার খনিতে হীরা দেখেছেন? কয়লা বছরের পর বছর থাকে, তৈরি হয় হীরা। সেই হীরা, যদি সঠিক হাতে পড়ে তা হলে তার আভাস পাওয়া হয়। আর ভুল জায়গায় গেলে ভেঙে টুকরো টুকরো হয়ে যায়।’

বলা যায়, যোগরাজ সিং হলেন স্বয়ং মহেন্দ্র সিং ধোনির সবচেয়ে বড় সমালোচক। বিশেষ করে তিনি বারবারই ছেলে যুবরাজ সিংয়ের অকাল বিদায়ের পেছনে দায়ী করেন ধোনিকে। যুবরাজ সিং নিজেও মনে করেন তাঁর বাবার মানসিক সমস্যা আছে।

এমন একটা মানুষের হাতেই ছেলের ভবিষ্যৎ কেন ছেড়ে দিয়েছেন শচীন টেন্ডুলকার? সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন প্রশ্ন করছেন কেউ কেউ। অনেকেই অর্জুনকে সাবধান করেছেন।

অনেকে উপদেশ দিয়েছেন কোচ বদলে নেওয়ার জন্য। যদিও শচীনের ছেলে অর্জুন তেমন কিছু করবেন কি না তা জানা যায়নি।

অর্জুন ঘরোয়া ক্রিকেটে মুম্বাইয়ের হয়ে অভিষিক্ত হন। পরে তিনি চলে যান গোয়ায়। আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়েও খেলেছেন অর্জুন। অবশ্য, ক্যারিয়ারে এখন পর্যন্ত তেমন একটা সাফল্য নেই অর্জুনের।

Share via
Copy link