আজম খানকে ‘মোটা হাতি’ বললেন এক ভক্ত

মাঠে হোক কিংবা মাঠের বাহিরে, আজম খান যেন সমস্যা থেকে বেরই হতে পারছেন না।

মাঠে হোক কিংবা মাঠের বাহিরে, আজম খান যেন সমস্যা থেকে বেরই হতে পারছেন না। সর্বশেষ বৃহস্পতিবার ডালাসে টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্বের ম্যাচে যুক্তরাষ্ট্রের বিপক্ষে গোল্ডেন ডাক খাওয়ার পর একজন ভক্ত আজমের স্থুলতার জন্য তার উদ্যেশ্যে বডি শেমিং করে কিছু বলেন বলে অভিযোগ করা হয়।

এই উইকেটরক্ষক ব্যাটসম্যানকে যুক্তরাষ্ট্রের বিপক্ষে স্টাম্পের পিছনে দায়িত্ব পালন করতে বলা হয়নি। আজম খান এই ম্যাচে সম্পূর্ণরূপে ব্যাটসম্যান হিসেবে খেলেছেন। যেখানে প্রথম বলেই একজন স্পিনারের কাছে শূন্য রানে এলবিডব্লিউ এর ফাঁদে পড়েন তিনি।

প্রেইরি স্টেডিয়ামের সাজঘরে ফিরে যাওয়ার সময়, একজন ভক্ত খানের স্থুলতা এবং ফিটনেসকে লক্ষ্য করে গালিগালাজ করেছিলেন বলে অভিযোগ করা হয়। আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে বার বার ব্যার্থতার কারণে এমন পরিস্থিতির শিকার হন তিনি। যেখানে আজম খানকে ভক্তটির দিকে রাগান্বিতভাবে তাঁকাতে দেখা যায়। ফিরে যেতে যেতে তাঁকে কিছু কথা বলতেও দেখা যায়।

সামাজিক যোগাযোগমাধ্যমের কিছু লোকের মতে, ভক্তটি আজম খানকে ‘মোটা হাতি’ বলে ডাকে। যার ফলে ২৫ বছর বয়সী এই উইকেটরক্ষক ব্যাটারকে ক্ষুব্ধ হতে দেখা যায়।

ম্যাচে নির্ধারিত ২০ ওভার শেষে দুই দলই নিজেদের ইনিংস ১৫৯ রানে থামলে ম্যাচটি সুপার ওভারে গড়ায়। যেখানে যুক্তরাষ্ট্রের বোলার সৌরভ নেত্রাভালকারের অসাধারণ বোলিং দক্ষাতায় ম্যাচটি নিজেদের করে নেয় তারা।

বারবার ব্যাটিং বিপর্যয়ে বিধ্বস্ত আজম খানের ভবিষ্যত এখন সংকটাপন্ন। তাইতো আগামী ম্যাচগুলোতে আজম খানের ভাগ্য কোথায় গিয়ে ঠেকে সেটাই দেখার বিষয়। তাছাড়া আজম খানকেই তাঁর নিয়মিত ব্যর্থতার কারণ খুঁজে বের করতে হবে খুব শীঘ্রই, নয়তো এর মাশুল দিতে হবে পাকিস্তানকে।

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
মন্তব্যসমূহ
Loading...