নতুন প্রেমিক খুঁজছেন সানিয়া মির্জা

সম্প্রতি দ্য গ্রেট ইন্ডিয়ান কাপিল শো'র আসন্ন পর্বে সানিয়া মির্জা তার 'প্রেমের আগ্রহ খোঁজার' কথা বলেন।

নিজের প্রথম স্ত্রীর সাথে বিচ্ছেদের পর ২০১০ সালে ভারতের টেনিস তারকা সানিয়া মির্জার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় পাকিস্তানি ক্রিকেটের শোয়েব মালিক। ভারত পাকিস্তান প্রতিদ্বন্দ্বিতার মধ্যে এই বিয়ে বেশ আলোচনায় নিয়ে আসে দুই তারকাকে।

ভক্তদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে ওঠে এই জুটি। তবে ২০২৩ সালে জনপ্রিয় এই জুটিরও বিবাহ বিচ্ছেদের ঘটনা শোনা যায়। তবে বিষয়টি মূলত আলোচনায় আসে ২০২৪ এর জানুয়ারিতে। যখন সাবেক পাকিস্তানি অধিনায়ক অভিনেত্রী সানা জাভেদের সাথে তার তৃতীয় বিয়ের ঘোষণা দেন।

সম্প্রতি দ্য গ্রেট ইন্ডিয়ান কাপিল শো’র আসন্ন পর্বে সানিয়া মির্জা তার ‘প্রেমের আগ্রহ খোঁজার’ কথা বলেন। শনিবার নেটফ্লিক্সে দেওয়া প্রোমতে কপিল শর্মার অতিথি হিসেবে মেরি কম, সাইনা নেহওয়াল, সিফাত কৌর সামরা এবং সানিয়া মির্জাকে দেখা যায়। যেখানে কপিল শর্মা বলিউড বাদশাহ শাহরুখ খানের একটি কথা মনে করিয়ে দেন।

তিনি বলেছিলেন যে সানিয়া মির্জার উপর চলচিত্র নির্মাণ হলে কিং খান তার প্রেমিকার চরিত্রে অভিনয় করতে চাইবেন। জবাবে সানিয়া মির্জা বলেন, ‘প্রথমে আমাকে আগে আমার প্রেমিক খুঁজতে হবে।’ যা শুনে উপস্থিত সবাই হেসে ওঠেন।১৯ জানুয়ারি, ২০২৪-এ শোয়েব মালিক ও সানা জাভেদ সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের বিয়ের ছবি প্রকাশ করে। যার পরে সানিয়ার পরিবার নিশ্চিত করে যে, কয়েক মাস ধরে শোয়েবের থেকে তিনি আলাদা হয়ে গেছেন।

সানিয়া মির্জা তার ব্যাক্তিগত জীবনকে সর্বদা জনসাধারণের দৃষ্টি থেকে দূরে রেখেছেন। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে শোয়েব তার নতুন বিয়ের ছবি প্রকাশ করলে বিচ্ছেদের ঘটনাটি নিশ্চিত করে তার পরিবার। সেখান থেকে শোয়েবকে তার নতুন জীবনের জন্য শুভকামনাও জানানো হয়।

বিবৃতিতে পরিবার থেকে আরও বলা হয়, যেন তার জীবনের এমন পরিস্থিতিতে ভক্তরা কোনো জল্পনা কল্পনায় লিপ্ত না হয় এবং তার গোপনীয়তার প্রয়োজনীয়তাকে সম্মান করে। জানিয়ে রাখা ভাল যে, শোয়েব-সানিয়া দম্পতির একটি একটি ছেলে রয়েছেন,  ইজহান মির্জা মালিক। যিনি ২০১৮ সালে জন্মগ্রহণ করেন।

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
মন্তব্যসমূহ
Loading...