Social Media

Light
Dark

সত্যিই কি অবসর নিয়েছেন লোকেশ?

সমর্থকদের বিস্ময়ের কোনো সীমা নেই। বোর্ডও রীতিমত আকাশ থেকে পড়ল। ক্রিকেট থেকে অবসর নিয়ে ফেলেছেন লোকেশ রাহুল।

সমর্থকদের বিস্ময়ের কোনো সীমা নেই। বোর্ডও রীতিমত আকাশ থেকে পড়ল। ক্রিকেট থেকে অবসর নিয়ে ফেলেছেন লোকেশ রাহুল। রাহু‌ল প্রথমে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছি‌লেন আমি একটি ঘোষণা করতে চলেছি, এখানে নজর রাখু‌ন।

অনেক সময় খ্যাতিমান তারকারা কোনো ঘোষণার আগে এই ধরনের পোস্ট করেন। কিন্তু, রাহু‌লের এই পোস্টের পরই সামাজিক মাধ্যম জুড়ে তাঁর অবসরের খবর ছড়িয়ে পড়ে। রীতিমত চমকে যাওয়া এক ঘটনা।

অবসরের যে বার্তাটা ছড়িয়ে পড়ে সেটা বেশ সুলিখিত। তাতেই বিপত্তিটা বাড়ে। তাতে লেখা ছিল, ‘আমি অনেক চিন্তা ভাবনা করার পরই  পেশাদার ক্রিকেট থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এই সিদ্ধান্তটা সহজ ছিল না, দীর্ঘ সময় ধরেই আমি ক্রিকেটের সঙ্গে জড়িয়ে আছি। আমি আমার সমর্থক, বন্ধু-বান্ধব ও সতীর্থদের কাছে আমি চির কৃতজ্ঞ। দেশের প্রতিনিধিত্ব করাটা সম্মানের, আমি জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছি, তার জন্য মুখিয়ে আছি।’

যদিও, পরে জানা যায় বার্তাটি ভুয়া। ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন না লোকেশ রাহুল। একটি বিজ্ঞাপনী প্রচারণার অংশ হিসেবে তিনি আগের পোস্টটি করেছিলেন, কিন্তু বিষষটি অন্যভাবে প্রচারিত হয়। সেখান থেকেই সকল গুঞ্জনের সূচনা হয়।

লোকেশ রাহুলের এত দ্রুত অবসর নেওয়ার কোনো প্রশ্নই ওঠে না। টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে না থাকলেও রাহুল ওডিআই এবং টেস্ট ফরম্যাটে ভারতীয় দলের গুরুত্বপূর্ণ অংশ। ইন্ডিয়ান প্রিমিয়া লিগে (আইপিএলে) গেল আসরে তিনি লখনৌ সুপার জায়ান্ট দলের অধিনায়ক ছিলেন। এবার যোগ দিতে পারেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুতে। তাই আক্ষরিক অর্থেই, এবার বিজ্ঞাপনী চমক দিতে গিয়েই বিড়ম্বনায় পড়লেন কেএল রাহুল।

Share via
Copy link