সাইফউদ্দিন অভিযোগ: ক্ষতিপূরণের আশ্বাস এসএ পরিবহনের

সকাল সকাল মন খারাপের একটা খবর শোনালেন ক্রিকেটার মোহাম্মদ সাইফউদ্দিন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি অভিযোগ করেছেন এসএ পরিবহন (ফেনী শাখা) থেকে রাজশাহীতে দুটি ব্যাট কুরিয়ারে পাঠানোর সময় ক্ষতিগ্রস্থ হয়েছে, ভাঙা ব্যাটের ছবিও পোস্ট করেন তিনি। সাথে এটাও উল্লেখ করেন, কোনো দায় নিতে বা ক্ষতিপূরণ দিতে নারাজ এসএ পরিবহন। যদিও, এস এ পরিবহন জানিয়েছে এই অলরাউন্ডার লিখিত অভিযোগ করলেই ক্ষতি পূরণ দিয়ে দিবেন তাঁরা।

সকাল সকাল মন খারাপের একটা খবর শোনালেন ক্রিকেটার মোহাম্মদ সাইফউদ্দিন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি অভিযোগ করেছেন এসএ পরিবহন (ফেনী শাখা) থেকে রাজশাহীতে দুটি ব্যাট কুরিয়ারে পাঠানোর সময় ক্ষতিগ্রস্থ হয়েছে, ভাঙা ব্যাটের ছবিও পোস্ট করেন তিনি।

সাথে এটাও উল্লেখ করেন, কোনো দায় নিতে বা ক্ষতিপূরণ দিতে নারাজ এসএ পরিবহন। যদিও, এস এ পরিবহন জানিয়েছে এই অলরাউন্ডার লিখিত অভিযোগ করলেই ক্ষতি পূরণ দিয়ে দিবেন তাঁরা।

সাইফউদ্দিন তাঁর পোস্টে উল্লেখ করেন সাকিব আল হাসানের কাছে থেকে পাওয়া দুটি ব্যাট ফেনী থেকে ঠিক করার জন্য রাজশাহীতে পাঠান তিনি। কিন্তু রাজশাহীতে ব্যাট হাতে পেয়ে দেখেন দুটি ব্যাটের উপরের অংশই ভেঙে গেছে। কিন্তু এই ক্ষতির দায়ভার নেবে না কুরিয়ার প্রতিষ্ঠানটি। যার ফলে মন খারাপ তাঁর।

সাইফউদ্দিন লিখেছেন, ‘জিম্বাবুয়ে সিরিজ সামনে রেখে ব্যাট পাঠিয়েছিলাম ফেনী এস এ পরিবহন থেকে রাজশাহীতে ব্যাট রিপেয়ারিং করার জন্য দুইটা ব্যাট। কিন্তু রিপেয়ার এর পরিবর্তে ব্যাট এর অবস্থা। এর দায় নিতে নারাজ ফেনী এস এ পরিবহন। মনটা এজন্যই বেশি খারাপ কারণ ব্যাটটা আমি সাকিব ভাইয়ের কাছ থেকে নিয়েছিলাম কিছু দিন আগে।’

ঘটনার সত্যতা যাচাই করতে এস এ পরিবহণ ফেনী শাখায় যোগাযোগ করে খেলা ৭১। ওই শাখার প্রধান আতিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেন জানান সাইফউদ্দিন লিখিত অভিযোগ করে কত টাকা ক্ষতি হয়েছে সেটার দাবি করলেই ক্ষতি পূরণ দিয়ে দেবে এস এ পরিবহণ। প্রতিষ্ঠানের নিয়ম মেনেই ক্ষতি পূরণ পাবেন তিনি।

তিনি বলেন, ‘যেখান থেকে পেয়েছে ওনাকে বলেছি অভিযোগটা ওখানে করতে। এখন ওনার দাবি যেটা, যেহেতু প্রতিষ্ঠানের জিনিস। ব্যাক্তিগত হলে দুই এক দিনের ভিতর ওনার সাথে কথা বলে সমাধান করা যেত। এখন প্রতিষ্ঠানের জিনিস। প্রতিষ্ঠানের একটা নিয়ম আছে তো। ওনাকে বলেছি আপনি একটা অভিযোগ করেন যে আপনার এতো টাকা ক্ষতি হয়েছে। তারপর প্রতিষ্ঠান সেই অনুযায়ী ব্যবস্থা নিয়ে নেবে।’

এরকম ঘটনা কেনো ঘটলো জানতে চাওয়া হলে ফেনী শাখার প্রধান জানিয়েছেন তাদের মালামাল বহন করার গাড়ি এক্সিডেন্ট করার ফলে ক্ষতি হয়েছে। তবে তিনি দাবি করেছেন সাইফউদ্দিন অভিযোগ করেছে ব্যাট নিয়ে যাওয়ার পর। তখনই যদি করতো তাহলে ওখানকার ম্যানেজার ব্যবস্থা নিতো।

তিনি বলেন, ‘আমাদের গাড়ি এক্সিডেন্ট হয়েছে। গাড়ি এক্সসিডেন্টের কারণে আমাদের ক্ষয়ক্ষতি হইছে। দুর্ঘটনা হতেই পারে। আমি বলেছি সাইফউদ্দিন ভাই আপনি আসেন পরবর্তীতে সব ঠিক করে দেবো। এই সামন্য জিনিস নিয়ে এগুলো কোইরেন না। নেওয়ার পর অভিযোগ করেছেন। উনি জিনিসটা নিয়ে গেছেন। নেওয়ার পর অভিযোগ করেছেন। নেওয়ার আগেই যদি ওখানকার ম্যানেজারকে বলতো ব্যবস্থা নিতো।’

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
মন্তব্যসমূহ
Loading...