Social Media

Light
Dark

পুরনো চাল হয়ে ভাতে বাড়ছেন ঈশান্ত

ঈশান্ত শর্মার হাতে বল দিয়েছেন তো উইকেট নিশ্চিত। এমন দৃশ্যই দেখা গিয়েছে লখনৌ সুপার জায়ান্টসের বিপক্ষে। ৬ ফুট ৪ ইঞ্চি উচ্চতার এই বোলার যখনই বোলিংয়ে এসেছেন তখনই পেয়েছেন উইকেটের দেখা।

ads

দিল্লিতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয় লখনৌ সুপার জায়ান্টস এবং দিল্লি ক্যাপিটালস। টসে হেরে ব্যাটিং করতে নেমে ২০৯ রানের বিশাল লক্ষ্য দাঁড় করায় দিল্লি। পাহাড়সম লক্ষ্য তাড়া করতে নেমে প্রথমেই হোচট খায় লখনৌয়ের ওপেনিং ব্যাটাররা। কেননা সেই ম্যাচে ভিন্ন রূপে হাজির হন দিল্লির বোলার ঈশান্ত শর্মা।

দিল্লির  এই বোলার লখনৌয়ের বিপক্ষে পূর্ণ করেন নিজের কোটা। আর নিজ কোটার ৪ টি ওভারের প্রতি বলেই জানান দেন তাঁর অস্তিতের। ৮.৫০ ইকোনমিতে তুলে নেন লখনৌয়ের তিন তিনটি গুরুত্বপূর্ণ উইকেট।

ads

প্রথম ওভারেই সাঝঘরে ফেরান লখনৌ দলপতি লোকেশ রাহুলকে। তাঁর দ্বিতীয় ওভারে আউট হন প্রোটিয়া ব্যাটার কুইন্টন ডি কক। আর ঈশান্তের তৃতীয় ওভারে এলবিডব্লিউর ফাঁদে পড়েন স্বদেশী দীপক হুডা। একা হাতে ধসিয়ে দেন লখনৌয়ের টপ অর্ডার।

ঈশান্ত শর্মা  আইপিএলে খেলেছেন বেশ কয়েকটি দলের হয়ে। তবে দিল্লি তাঁকে দলে ভেড়ায় ২০১৯ সালে। দলের জয়ে কমবেশী ভূমিকা রেখে যাচ্ছেন এই ডান হাতি বোলার। তবে এবারের আইপিএলে আহমরি কোন পারফরমেন্সের দেখা মেলেনি তার কাছ থেকে। এক ম্যাচে উইকেটের দেখা পেলেও, পরের ম্যাচে ফিরেছেন খালি হাতে।

তবে এবারের আইপিএলে শীর্ষ চারে যাওয়ার লড়াইয়ে দিল্লির হয়ে এই ম্যাচে বিশেষ ভূমিকা রাখলেন তিনি। ঈশান্ত শর্মা জানান দিলেন পুরনো হলেও ফুরিয়ে যাননি এখনো। ২২ গজে তাঁর সামনে এলে এখনো কাপুনি ধরে প্রতিপক্ষের ব্যাটারদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link