মাত্র দুই সেকেন্ড সময়ই চেয়েছিলেন বাবর

একদল সমর্থক বারবার সেলফি তোলার আবদার করায় বিরক্ত হতে দেখা গিয়েছে তাঁকে। আর সেটির ভিডিও সামাজিক মাধ্যমে প্রকাশ হতেই ছড়িয়ে পড়েছে পুরো নেট দুনিয়ায়। 

প্রিয় তারকার কাছে সেলফি বা অটোগ্রাফের আবদার নিয়ে ভক্তদের চিরকালীন অভ্যাস, ক্রিকেটাররাও সেটার ব্যতিক্রম নয়। কিন্তু এবার সেই কারণেই মেজাজ হারিয়ে বসলেন বাবর আজম। একদল সমর্থক বারবার সেলফি তোলার আবদার করায় বিরক্ত হতে দেখা গিয়েছে তাঁকে। আর সেটির ভিডিও সামাজিক মাধ্যমে প্রকাশ হতেই ছড়িয়ে পড়েছে পুরো নেট দুনিয়ায়।

আলোচিত এই ঘটনা ঘটেছে কার্ডিফের একটি রাস্তায়। ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টির আগে পাকিস্তান দল তখন নিজেদের প্র্যাকটিস সেশন শুরু করতে যাচ্ছিলো। কিন্তু বাবরকে ঘিরে ধরেন তাঁর ভক্তরা, সেই সাথে শুরু হয় সেলফি আর অটোগ্রাফের অনুরোধ।

প্রথমে অবশ্য শান্ত থাকার চেষ্টা করেছিলেন তিনি; সবাইকে উদ্দ্যেশ্য করে বারবার বলছিলেন, ‘অনুগ্রহ করে আমাকে দুই মিনিট সময় দিবেন? কাছে আসবেন না, দুই সেকেন্ড সময় দিন।’ – কিন্তু কে শুনে কার কথা, সমর্থকেরা তাঁর অনুরোধ উপেক্ষা করে গায়ের উপর হুমড়ি খেয়ে পড়ে।

বাধ্য হয়ে কঠিন রূপ ধারণ করতে হয়েছিল পাকিস্তান দলপতিকে। দায়িত্বরত নিরাপত্তাকর্মীকে ডেকে ভিড় কমানোর জন্য বলেন তিনি, সেসময় সরিয়ে দেয়া হয় সবাইকে। খানিক বাদে অবশ্য এই তারকা নিজে গিয়েই কথা বলেছিলেন তাঁদের সাথে; হয়তো বুঝিয়ে বলেছিলেন বিষয়টা।

গত ওয়ানডে বিশ্বকাপে দলগত সাফল্য সন্তোষজনক না হওয়ায় অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছিল এই ব্যাটারকে। এরপর দায়িত্ব দেয়া হয় শাহীন শাহ আফ্রিদিকে। কিন্তু কোন এক রহস্যময় কারণে আবার শাহীনকে সরিয়ে তাঁকেই নেতৃত্বের আসনে বসানো হয়।

সবকিছু ঠিক থাকলে আরো একটি বিশ্বকাপে পাকিস্তানের হয়ের টস করতে নামবেন এই ডানহাতি। পূর্বের ব্যর্থতা ভুলে এবার অন্তত দারুণ কিছু করতে চাইবেন তিনি, গত টি-টোয়েন্টি বিশ্বকাপে খুব কাছে এসে ফিরে যেতে হয়েছিল তাঁকে। এবার নিশ্চয়ই সেরকম কিছু চাইবেন না।

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
মন্তব্যসমূহ
Loading...