আবারও ‘গুজব’ উড়িয়ে দিলেন মাশরাফি

গেল ২০ জুন কোভিড ১৯-এ আক্রান্ত হন নড়াইল দুই আসনের সংসদ সদস্য মাশরাফি। এর আগে করোনা ভাইরাস প্রতিরোধে মাঠ পর্যায়ে কাজ করেছেন তিনি।

করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর থেকে মাশরাফি বিন মুর্তজাকে ঘিরে গুজবের কোনো অন্ত নেই। এবার গুজব রটলো, আবারো কোভিড ১৯ পরীক্ষা করে ‘নেগেটিভ’ এসেছে মাশরাফির। তবে, সাবেক এই অধিনায়ক নিজে জানালেন, এই খবর সত্যি নয়।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি এই বিষয়ে লিখেছেন, ‘বিভিন্ন সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে, আমি কোভিড-১৯ নেগেটিভ। এটি মোটেও সত্য নয়। এখনও পুনরায় টেস্ট করাইনি। ১৪ দিন হওয়ার পর পর টেস্ট করানো ইচ্ছে আছে।’

সবার কাছে দোয়া চেয়ে তিনি আরো লিখেছেন, ‘মহান আল্লাহর ইচ্ছায় ও আপনাদের দোয়ায় এমনিতে ভালো আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। বড় কোনো শারীরিক সমস্যা নেই। আমার জন্য এবং দেশজুড়ে আক্রান্ত সবার জন্য দোয়া প্রার্থনা করছি। সবাই সাবধানে থাকবেন, ভালো থাকবেন। আমরা সবাই মিলেই লড়াই চালিয়ে যাব। আল্লাহ সহায়।’

জানিয়ে রাখা ভাল, গেল ২০ জুন কোভিড ১৯-এ আক্রান্ত হন নড়াইল দুই আসনের সংসদ সদস্য মাশরাফি। এর আগে করোনা ভাইরাস প্রতিরোধে মাঠ পর্যায়ে কাজ করেছেন তিনি। দু’বার তাকে ঢাকা থেকে আসতে হয়েছিল নড়াইলে। তাঁর চিকিৎসার দিকটা দেখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক এ বি এম আব্দুল্লাহ।

আরও পড়ুন

Leave A Reply

Your email address will not be published.