Social Media

Light
Dark

বিশ্বজয়ের স্বপ্ন নিয়ে নেপালে ‘এওয়ান’

চলতি বছরের ডিসেম্বরে লন্ডনে অনুষ্ঠিত হতে যাচ্ছে পাবজি মোবাইল ই-স্পোর্টসের সবথেকে বড় টুর্নামেন্ট। যা পাবজি মোবাইল গ্লোবাল চ্যাম্পিয়নশিপ (পিএমজিসি) নামে পরিচিত। সে টুর্নামেন্টের নানা পর্যায়ের পুরষ্কার মিলিয়ে হাতছানি দিচ্ছে ৩৫ কোটি টাকা।

পাবজি মোবাইল ই-স্পোর্টেস আঙিনায় বাংলাদেশের সব থেকে জনপ্রিয় দল এ-ওয়ান ই-স্পোর্টস। পাবজি মোইবাইল গ্লোবাল চ্যাম্পিয়নশিপের (পিএমজিসি) বাছাই পর্ব পাবজি মোবাইল সুপার লিগ ফল-২০২৪ খেলার উদ্দেশ্যে ইতোমধ্যে নেপাল পৌঁছেছে ‘এওয়ান ইস্পোর্টস’। বাছাই পর্বেও পুরষ্কার হিসেবে থাকছে ২ কোটি টাকা।

আগামী ২১ আগস্ট থেকে শুরু হবে পাবজি মোবাইল সুপার লিগের (পিএমএসএল সিএসএ) গ্রুপ পর্ব। শেষ হবে সেপ্টেম্বরের ৮ তারিখ। এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে ২০টি দল। সেখান থেকে মোট ১৬টি দল খেলবে (পিএমএসএল সিএসএ)-এর ফাইনাল। এই খেলাগুলো চলবে আগামী ১২ থেকে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে নেপালের কাঠমান্ডুতে।

পিএমএসএল ফাইনাল শেষে পয়েন্ট তালিকার শীর্ষে থাকা দলগুলো সুযোগ পাবে পিএমজিসি খেলার। সে সুযোগ লুফে নিতে চায় এওয়ান ই-স্পোর্টস। তাইতো তারা বদ্ধপরিকর নিজেদের সেরাটা নিঙড়ে দিতে। যথাযথ প্রস্তুতিও সেরে নিয়ে নেপালে পৌঁছেছে দলটি।

বাংলাদেশের এওয়ান ই-স্পোর্টস দলে রয়েছেন, মোহাম্মদ শাকিল (সিনিস্টার), তাহসিনুল ইসলাম সামী (হিটম্যান), ইমন শেখ (রাউডি), হাসান মাহমুদ (ডেটষ্ট্রম), সাকায়াত হাবিব (কে নাইন) এবং তালহা জুবায়ের লিখন (ডেথজি)। দলটির ম্যানেজমেন্টের দায়িত্বে রয়েছেন মো. ইমাম হোসাইন আফ্রিদি ও শ্রাবণ শান্ত।

Share via
Copy link