Social Media

Light
Dark

নয়ডা যা, কানপুরও তাই – ভারতের টেস্ট ভেন্যুর ‘জুড়ি’ নাই!

নয়ডাকে মিস করছেন? না, মিস করার দরকার নেই। নয়ডার জায়গায় চলে এসেছে কানপুরের গ্রিনপার্ক আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। 

নয়ডাকে মিস করছেন? না, মিস করার দরকার নেই। নয়ডার জায়গায় চলে এসেছে কানপুরের গ্রিনপার্ক আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম।

একটু ভেঙে বলা যাক, সকাল থেকে কোনো বৃষ্টি না হলেও আউটফিল্ড ভেজা থাকার কারণে কানপুরে সময়মত খেলা আদৌ শুরু করা সম্ভব হয়নি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই নিয়ে রীতিমত হাস্যরসেরও সৃষ্টি হয়েছে।

ম্যাচ শুরু হওয়ার কথা ছিল বাংলাদেশ সময় সকাল ১০ টায়। আগের রাতের বৃষ্টিতে খেলা শুরু হতে দেরি হয়, কারণ আউটফিল্ড ভেজা। আজকের দিনের ক্রিকেটে এটা খুব নিয়মিত দৃশ্য নয়।

এখনকার ড্রেনেজ এতটাই উন্নত মানের হয়ে থাকে যে, রাতভর বৃষ্টি হলেও সেটা সময়মত শুকিয়ে ফেলতে সমস্যা হওয়ার কথা নয়। কিন্তু, কানপুরে সেটাই হল। প্রেসবক্সে কাণাঘুষা হল, এর চেয়ে বাংলাদেশের রাজশাহী জেলা স্টেডিয়ামের আউটফিল্ড ভাল।

এর আগে একই সমস্যা হয়েছিল বৃহত্তর নয়ডায়। সেবার বৃষ্টি না হলেও আউটফিল্ডে এতটাই সমস্যা ছিল মাঠে যে পাঁচদিনে আফগানিস্তান-নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচে একটা বলও মাঠে গড়ায়নি।

যদিও,  খুব বেশি সময় অপেক্ষা করতে হচ্ছে না। এরই মধ্যে মাঠ খেলার জন্য প্রস্তুত করা হয়েছে। বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০ টায় টস হয়ে গেছে। টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে ভারত।

Share via
Copy link