Social Media

Light
Dark

ইন্টার মিয়ামিতে দিন ফুরিয়েছে মেসির, ফিরবেন পুরনো ঠিকানায়

২০২৫ সাল পর্যন্ত মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মিয়ামির সঙ্গে চুক্তি রয়েছে তাঁর। আর সেটা শেষেই মেসি ফিরে যাবেন তাঁর পুরনো ঠিকানায়।

ক্যারিয়ারের শেষ বেলায় এসে আবারও ক্লাব পাল্টাবেন লিওনেল আন্দ্রেস মেসি। ২০২৫ সাল পর্যন্ত মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মিয়ামির সঙ্গে চুক্তি রয়েছে তাঁর। আর সেটা শেষেই মেসি ফিরে যাবেন তাঁর পুরনো ঠিকানায়।

২০২৫ সালের ডিসেম্বর মাসে ইন্টার মিয়ামির সঙ্গে চুক্তি শেষের পর আর্জেন্টাইন এই গ্রেট ফিরতে পারেন নিজের পুরনো ক্লাবে। তিনি তাঁর শৈশবের প্রথম ক্লাব আর্জেন্টিনার নিউওয়েল ওল্ড বয়েজে যোগ দিতে পারেন।

নিজের শৈশবে মেসি নিউওয়েল বয়েজে কাটান। ১৯৯৫ থেকে ২০০০ সাল পর্যন্ত তিনি সেই ক্লাবে খেলেন। এরপরের বাকিটা সময় স্রেফ ইতিহাস। তিনি বার্সেলোনায় যুব দলে যোগ দেন। কালক্রমে বনে যান বার্সেলোনার মহাতারকা।

একে একে জয় করেন, ফুটবল বিশ্বের সকল শ্রেষ্ঠত্ব। চ্যাম্পিয়ন্স লিগ, বিশ্বকাপ কিংবা বিশ্বের সেরা ফুটবলারের খেতাব – সবই এসে লুটিয়ে পড়ে মেসির পায়ের নিচে।

মেসি স্পেনের সংবাদমাধ্যম এমন আভাস আগেই দিয়ে রেখেছেন মেসি। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘আমি যদি আগামীতে আর্জেন্টিনায় যাই, তাহলে সেই ক্লাবটা হবে নিউওয়েল ওল্ড বয়েস। আমি আর্জেন্টিনায় গিয়ে ক্যারিয়ার শেষ করতে চাই।’

মিয়ার হয়ে মেসি ৩২টি ম্যাচ খেলেছেন। এখন পর্যন্ত গোল করেছেন ২৭ টি। অ্যাসিস্ট ১৭ টি। তিনি যোগ দিয়ে গত বছর দলকে লিগ কাপ জিততে সাহায্য করেছেন। মেজর লিগ সকারের প্লে অফও খেলে ইন্টার মিয়ামি।

Share via
Copy link