Social Media

Light
Dark

ক্রিশ্চিয়ানো রোনালদো, ওল্ড ইজ গোল্ড

এমন হাল থেকে দলকে রক্ষার করতে পারেন একজনই - পর্তুগিজ যুবরাজ। তাঁর গোলের ধারাবাহিকতা চলতে থাকলে নিশ্চয়ই নিজেদের প্রত্যাশিত স্থানে নিয়ে যেতে পারবে তাঁরা।

‘পিস’ – বুকে হাত জড়ো করে শান্ত ভঙ্গিতে গোল উদযাপনে ব্যস্ত ক্রিশ্চিয়ানো রোনালদো; ঠিক পিছনেই সিইউ উদযাপন করছেন সতীর্থরা; আইকনিক দৃশ্য বটে।

সৌদি প্রো লিগে তাঁর গোলের ধারাবাহিকতা চলছেই, সৌদি প্রো লিগে একের পর এক ম্যাচ খেলছেন তিনি আর নামের পাশে বাড়ছে গোল সংখ্যা। আগের চার ম্যাচে তিন গোলের পর এবার আল ওয়েহদার বিপক্ষে জালের দেখা পেয়েছেন, আর তাতেই তাঁর দল আল নাসের পেয়েছে ২-০ গোলে জয়।

অবশ্য পেনাল্টি গোল বলে নাক সিটকাতে পারে কেউ কেউ; ওপেন প্লে থেকে করা গোলের আবেদন একটু বেশি বটে তবে পেনাল্টিও কম গুরুত্ব পাওয়ার কিছু নয়। তাছাড়া রোনালদোর পারফরম্যান্সটাও দেখতে হবে, নব্বই মিনিট ধরে মাঠে নিজের সরব উপস্থিতি দেখিয়েছেন তিনি। দুইটি বিগ চান্স তৈরি করেছিলেন এই স্ট্রাইকার, সবমিলিয়ে ডুয়েল জিতেছেন চারটি। যদিও এদিন গোলমুখে তাঁর প্রচেষ্টা ছিল নগণ্য, ফক্স ইন দ্য বক্স বিবেচনায় একটু বোধহয় ম্লান ছিলেন তিনি।

তবে আল নাসেরের জন্য অধিনায়কের একাদশে থাকাটাই টনিক হিসেবে কাজ করেছে। আগের ম্যাচেই তো আল হাজেমের সঙ্গে কোনক্রমে রক্ষা পেয়েছিল তাঁরা। কিন্তু আল ওয়েহদার বিপক্ষে জিতলো দাপট দেখিয়েই, সাদিও মানের অ্যাসিস্ট থেকে অ্যাঞ্জেলো গ্যাব্রিয়েলের গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন প্রথমার্ধেই।

যদিও লিগ টেবিলে রোনালদো বাহিনীর অবস্থান মোটেই সুবিধাজনক নয়। আপাতত টেবিলের দুই নম্বরে আছে তাঁরা, এক নম্বরে থাকা আল হিলাল এক ম্যাচ কম খেলেই এগিয়ে আছে এক পয়েন্টের ব্যবধানে। এছাড়া আল ইত্তিহাদ, আল শাবাব, আল ইত্তিফাক নিজেদের পরবর্তী ম্যাচ জিতলেও ছাড়িয়ে যাবে নাসেরকে।

এমন হাল থেকে দলকে রক্ষার করতে পারেন একজনই – পর্তুগিজ যুবরাজ। তাঁর গোলের ধারাবাহিকতা চলতে থাকলে নিশ্চয়ই নিজেদের প্রত্যাশিত স্থানে নিয়ে যেতে পারবে তাঁরা।

Share via
Copy link