সাকিবের চোখেও ‘মায়ের দোয়া ক্রিকেট টিম’

আলোচনা-সমালোচনা, তর্ক-বিতর্ক সব মিলিয়েই সাকিব আল হাসান। মাঠের ভেতরে হোক কিংবা বাহিরে, নিজের কর্মকান্ডের জন্য সবসময়ই আলোচনায় থাকেন বাংলাদেশের এই পোস্টার বয়।

আলোচনা-সমালোচনা, তর্ক-বিতর্ক সব মিলিয়েই সাকিব আল হাসান। মাঠের ভেতরে হোক কিংবা বাহিরে, নিজের কর্মকান্ডের জন্য সবসময়ই আলোচনায় থাকেন বাংলাদেশের এই পোস্টার বয়। বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রে অনুশীলনের সময় বেশ হাসি-খুশি দেখা যায় তাকে। সেখানে উপস্থিত বাংলাদেশি সাংবাদিকরা শুভকামনা জানালে বেশ মজার উত্তর দেন সাকিব, যা শুনে সেখানে উপস্থিত সবাই হেসে ওঠেন।

অনুশীলনের ফাঁকে বাংলাদেশ থেকে আসা সাংবাদিকদের সাথে সাক্ষাৎ করেন সাকিব। তাদের সাথে ছবিও তুলতে দেখা যায় এই অলরাউন্ডারকে। সাংবাদিকদের পক্ষ থেকে বাংলাদেশের প্রথম ম্যাচের জন্য দোয়ার কথা জানানো হলে বেশ মজার জবাব দেন সাকিব।

তিনি বলেন, ‘আমরা তো মায়ের দোয়া ক্রিকেট টিম।’ যা শুনে উপস্থিত সবাই অট্টহাসি শুরু করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কিছুদিন হলো ভক্তদের মধ্যে এই ট্রেন্ড চলছিল। শত ব্যস্ততার মাঝেও যা সাকিবের চোখ এড়ায়নি। তাই তো মজার ছলে এমন কথাই বললেন তিনি।

অনুশীলনে বেশ ফুরফুরে মেজাজে ছিলেন সাকিব। ভক্তদের সাথে ছবি তুলতে ও অটোগ্রাফ দিতেও দেখা যায় তাঁকে, বাদ যায়নি নেট বোলাররাও।

শনিবার শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের বিশ্বকাপ মিশন শুরু করবে বাংলাদেশ। তাই অনুশীলনে ব্যাট হাতে নিজেকে ভালভাবে ঝালিয়ে নিলেন সাকিব। বাংলাদেশের সেরা এই অলরাউন্ডারের কাছে অনেক চাওয়া ভক্তদের।

বিশ্বকাপে সব থেকে বড় চিন্তার বিষয় বাংলাদেশের নড়েবড়ে ব্যাটিং। ব্যাটিংয়ে কেউই যেন নিজের সেরাটা উপস্থাপন করতে পারছে না দলের জন্য। তাই তো ব্যাটিং নিয়ে বেশ সিরিয়াস সাকিব। ব্যাটে-বলে নিজের সেরাটা দিয়ে দলকে জেতাবেন, সাকিবের কাছে এমনই চাওয়া ভক্তদের।

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
মন্তব্যসমূহ
Loading...