তামিম করলে তালি, আর সাকিব করলেই গালি

বিজ্ঞাপনের দৌঁড়টা তামিম ইকবালও তাহলে জোর দিয়েই শুরু করেছেন। বিশেষ করে, এবার তিনি সাকিব আল হাসানের সাথে পাল্লা দিয়ে শো-রুম উদ্বোধন করতে মাঠে নামছেন।

বিজ্ঞাপনের দৌঁড়টা তামিম ইকবালও তাহলে জোর দিয়েই শুরু করেছেন। বিশেষ করে, এবার তিনি সাকিব আল হাসানের সাথে পাল্লা দিয়ে শো-রুম উদ্বোধন করতে মাঠে নামছেন।

তামিম ও সাকিবের দ্বৈরথ নতুন কিছু নয়। গেল বিশ্বকাপের আগে এই দু’জনের দ্বন্দ্বটা আরও বেশি করে প্রকাশ্য হয়ে ওঠে। আর সাম্প্রতিক সময়ে দু’জনই নিজেদের ব্যক্তিগত জীবনে জড়িয়েছেন নানারকম দ্বন্দে।

জাতীয় দলের খেলা ও ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের ম্যাচ ফেলে সাকিব ছুটে যান বেইলি রোডে। কসমেটিকস বিক্রেতা ‘হারল্যান স্টোর’ এর শাখা উদ্বোধন করেন। এর রেশ কাটতে না কাটতেই তামিম ইকবাল হাজির হলেন দৃশ্যপটে।

মেহেদী হাসান মিরাজের সাথে তাঁর একটা বিতর্কিত ফোনালাপ সামনে এল। সেখানে জড়ানো হল মুশফিকুর রহিমেও। পরে এক লাইভে এসে তামিম নিজেই জানালেন সেটা ছিল মোবাইল ব্যাংকি সেবাদাতা প্রতিষ্ঠান নগদের মার্কেটিং কৌশল।

এবার শো-রুম উদ্বোধনের মিছিলেও সামিল হলেন তামিম। আসছে ২৬ মার্চ তামিম যাবেন ফেনীতে। সেখানে ফ্যাশন ব্র্যান্ড টপ-টেনের একটি শো-রুম উদ্বোধন করবেন তিনি। স্যোশাল মিডিয়ায় নিজের ফেরিফাইড ফেসবুক পেজে সেই খবর তামিম নিজেই দিয়েছেন। নিন্দুকেরা তাই বলছেন, ‘তামিম করলে তালি, আর সাকিব করলেই গালি।’ যদিও, এই যাত্রায় তামিমকেও বেশ সমালোচনার মুখে পড়তে হচ্ছে।

সাকিবও আবার পিছিয়ে নেই। আসছে ২৫ মার্চ, মানে তামিমের একদিন আগে হাজির হবেন যমুনা ফিউচার পার্কে। সেখানে উদ্বোধন করবেন হারল্যান স্টোরের আরেকটি শাখা। এই দু’জনের উদ্বোধন আর বিতর্কিত সব মার্কেটিং স্ট্র্যাটেজিতে যেন ক্রিকেটটাই হারিয়ে যেতে বসেছে!

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
মন্তব্যসমূহ
Loading...