Social Media

Light
Dark

দৌড় শেষ করেই বয়ফ্রেন্ডকে ফরাসী অ্যাথলেটের বিয়ের প্রস্তাব

অলিম্পিক শুধু খেলাই নয়, খেলার বাইরেও বিরাট এক মহাযজ্ঞ। জয়-পরাজয় ছাপিয়ে সেখানে আলোচিত হয় মানুষের জীবনের গল্প। এই যেমন বিশ্বের মুখে হাসি ফুটিয়ে গেলেন ফরাসি অ্যাথলেট অ্যালিস ফিনোট। রীতিমত রেকর্ড গড়ে তিনি নিজের বয়ফ্রেন্ডকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন।

ফিনোট সম্প্রতি ৩ হাজার মিটার স্টিপলচেজ ইভেন্টে ইউরোপে রেকর্ড তৈরি করেন। নিজের দৌঁড় শেষের পর তিনি স্ট্যান্ডে বয়ফ্রেন্ডের কাছে যান। এরপরই শুরু হয় আসল ঘটনা। আংটি নিয়ে ফিনোট বিয়ের প্রস্তাব দেন। সত্যিই, ভালবাসা কোনো বাঁধা মানে না।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গিয়েছে, তিনি দৌঁড় শেষের পর স্ট্যান্ডের দিকে হেঁটে যান। একটি আংটি বের করেন এবং হাঁটু মুড়ে বসে পড়ে বয়ফ্রেন্ডকে প্রোপোজ করেন। সেই সময় দর্শকরা এই যুগলবন্দীর জন্য উচ্ছ্বাস প্রকাশ করে চিৎকার করতে থাকেন।

এরপর অ্যালিস ফিনোট বয়ফ্রেন্ডকে জড়িয়ে ধরেন। অলিম্পিকের মঞ্চে ঘটে ভালবাসার এক অনন্য দৃশ্য। যদিও, দৌঁড়ে ফিনোট চতুর্থ হন। মিস করেন পদক। তবে, ভালবাসার জয়ের কাছে তো এই মিস হওয়াটা খুবই তুচ্ছ এক ঘটনা।

এই ঘটনার পর ৩৩ বছর বয়সী ফিনোট বলেন, ‘আমি নিজেকে বলছিলাম আমাকে ৯ মিনিটের মধ্যে দৌঁড় শেষ করতেই হবে। কারণ ৯ আমার লাকি নম্বর এবং আমরা ৯ বছর ধরে একসঙ্গে রয়েছি। আমি সেটা করতে পারলেই ওকে বিয়ের প্রস্তাব দেব।’

ফিনোটের এই ঘটনা আলোড়ন সৃষ্টি করেছে অলিম্পিকে। এক টুইটে সমর্থক লিখেছেন, ‘আমি এখনই ওকে বিয়ের সাদা গাউনে দেখতে পাচ্ছি।’

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link